ads

অঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে কোচবিহারে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস I UBG NEWS

কোচবিহার, নিজস্ব প্রতিনিধি, ২১ ফেব্রুয়ারিঃ স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ডোনার অর্গানাইজেশের পরিচালনায় কোচবিহার চাকিরবাজার এলাকায় পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা  দিবস।  এদিন  নিরাশ্রয় নারী ও শিশু সেবা ভবনের  ছাত্রীদের নিয়ে একটি অঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয় । মোট ৩০জন ছাত্রী অঙ্গন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। 
ব্লাড  ডোনার অর্গানাইজেশনের সম্পাদক রাজা বৈদ্য বলেন গভীর শ্রদ্ধা জানাই বাংলা ভাষা নিয়ে লড়াই করা বাংলাদেশের শহীদদের। তাদের শ্রদ্ধাজানাতেই আমাদের এই উদ্যোগ। বাংলা তো মিশে আছে আমাদের  রক্তে , সে যে মোদের ভালোবাসাও বটে।
আমাদের ভাইয়ের রক্তে রাঙানো আজ  ২১ শে ফেব্রুয়ারি। ছাত্রীরা অঙ্কন প্রতিযোগিতার  পাশাপাশি নাচ,গান,আবৃত্তি করেন।
অঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয় নবম শ্রেনীর ছাত্রী রিতি রায়,দ্বিতীয় দশম শ্রেনীর ছাত্রী পূর্নিমা বর্মন,যুগ্ম ভাবে দ্বিতীয় হয় দশম শ্রেনীর মৌমিতা দাস,তৃতীয় চতুর্থ মৌসুমী বিশ্বাস,চতুর্থ হয় নবম শ্রেনীর কল্যানী রায় প্রমুখ।
নিরাশ্রয় নারী ও শিশু সেবাভবনের ইনচার্য়
কৃষ্না ব্যানার্জী বলেন আমরা ব্লাড ডোনার অর্গানাইজেশন সংস্থাকে ধন্যবাদ জানাই। তারা আমাদের বিদ্যালয়ে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান করে থাকেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠনের শুভময় দে,গায়ক বিক্রম শীল,শিউলী মহন্ত,দীপা কেওট,মুস্তাফা কামাল,বাপি মহন্ত,সঞ্জয় রায়,পবিত্র রায়,টুম্পা বনিক প্রমুখ।

Post a Comment

0 Comments