ads

মাসুদ আজহারের প্রায় গোটা পরিবারকে খতম করল ভারতীয় সেনা I UBG NEWS

নিউজ ডেস্কঃ পাকিস্তান যে ভাষা বোঝে সেই ভাষাতেই জবাব দিল ভারতীয় সেনারা। বলা যেতে পারে একেবারে ঘরে ঢুকে পাক মদতপুষ্ট জইশের জঙ্গি ঘাঁটিগুলি একের পর এক গুঁড়িয়ে দিয়ে এল ভারতীয় বায়ুসেনা। জঙ্গিদের বিরুদ্ধে এটাই এখনও পর্যন্ত সবথেকে বড় অপারেশন ভারতের। প্রচুর ক্ষয়-ক্ষতি হয়েছে এই জঙ্গি সংগঠনের। সূত্র থেকে পাওয়া খবর, যেসব ঘাটি গুলিতে আক্রমণ করেছে ভারতীয় সেনারা সেখানেই থাকত জইশের বড় বড় সব জঙ্গিনেতারা। মাসুদ আজহারের ডানহাতদের টার্গেট করে বায়ুসেনা।

এদিন ভারতীয় সেনাদের টার্গেটে ছিল জইশের অন্যতম নেতা মুফতি আজহার খান, যে কাশ্মীরের অপারেশনাল মাথা হিসাবে কাজ করত। ছিল জইশের মাথা মাসুদ আজহারের বড় ভাই ইব্রাহিম আজহার। এই ইব্রাহিম আজহারই কান্দাহারের বিমান হাইজ্যাকের সাথে যুক্ত ছিল। এছাড়াও তালিকায় ছিল মৌলানা অমর, যার দায়িত্বে চিল কাশ্মীর ও আফগানিস্তান। আর ছিল প্রিপারেশন উইংয়ের হেড মাসুদ হাজহারের আরেক ভাই মৌলানা তালহা সইফ। ভারতীয় বায়ুসেনার অতর্কিত এই হামলায় রীতিমত কোমর ভেঙে যায় পাকিস্তানের।

আকাশ থেকে ছোঁড়া একের পর এক বোমার আঘাতে দাঁড়াতেই পারেনি জঙ্গিরা। নিখুঁত লক্ষ্যভেদ করে মিরাজ ২০০০ বিমান থেকে লেজার গাইডেড বোমা। সেই বোমার আঘাতেই মাসুদ আজাহারের ২ ভাই ও শালার মৃত্যু হয়েছে বলে খবর। মৃত্যু হয়েছে মাসুদ আজাহারের ভাই তলহা সইদ, ইব্রাহিম আজহারের, মৃত্যু হয়েছে কাশ্মীরে জইশের প্রধান আজহার খান ও উমর নামে এক জঙ্গি।

Post a Comment

0 Comments