মোদীর বায়োপিক মুক্তি রদ করল নির্বাচন কমিশন। UBG NEWS


UBG NEWS, ওয়েব ডেস্ক : সেন্সর বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন সীলমোহর দিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-র বায়োপিকে। বহু বিরোধের পর আশার আলো দেখেছিল প্রযোজকরা। কিন্তু গোল বাঁধল নির্বাচন কমিশনের সিদ্ধান্তে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনের উপর নির্মিত ছবির (বায়োপিক) মুক্তিতে বাধা দিল নির্বাচন কমিশন। গতকাল, মঙ্গলবার সুপ্রিম কোর্টে ছবি মুক্তি রদের আবেদন খারিজ হয়েছিল। এসংক্রান্ত সিদ্ধান্ত গ্রহণের দায় বর্তে ছিল সিবিএফসির উপর (সেন্সর বোর্ড)। এরপর আজ বুধবার সকালেই ছবিটিকে ছাড়পত্র দিয়েছিল সেন্সর বোর্ড। কিন্তু শেষপর্যন্ত রাশ টানল নির্বাচন কমিশন।

এদিনের সিদ্ধান্তের পর বলাই যায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক মুক্তি পাচ্ছে না ১১ এপ্রিল। বহু বিরোধের পর আশার আলো দেখেছিল প্রযোজকরা। কিন্তু গোল বাঁধল নির্বাচন কমিশনের সিদ্ধান্তে।

প্রথমে ছবিটা ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু সিবিএফসির ছাড়পত্র না পাওয়ায় তা পিছিয়ে যায়। ছবিটির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধী দলের সমালোচনার মুখে পড়েন। ভোটের বাজারে বিরোধীরা এই ছবিটিকে ‘উদ্দেশ্যপ্রনোদিত’ বলে আক্রমণ করেছেন। উল্লেখ্য, লোকসভা নির্বাচন ১১ এপ্রিল থেকে শুরু হয়ে ১৯ মে পর্যন্ত চলবে আর তার মধ্যেই মুক্তি পাও এই ছবি।