মুম্বাই টেলিফিল্ম খ্যাত অভিনেত্রী সারা খানকে এনে প্রচারে ঝড় তুললেন কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক | UBG NEWS

UBG NEWS, মাথাভাঙ্গা : মুম্বাই টেলিফিল্ম খ্যাত অভিনেত্রী সারা খানকে এনে প্রচারে ঝড় তুললেন কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। সোমবার কোচবিহারের মাথাভাঙ্গায় প্রচার করেন মুম্বাই টেলিফিল্ম খ্যাত অভিনেত্রী সারা খান। সেখানে তিনি একটি মেগা রোড শো করেন। পাশাপাশি তিনি শিতলখুচি বিধানসভার গোঁসাইয়ের হাটে নির্বাচনী সভা করেন বলে জানা গিয়েছে। এদিন ওই অভিনেত্রীর সঙ্গে ছিলেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক, জেলা বিজেপি সভানেত্রী মালতি রাভা সহ জেলার যুব সংগঠনের বিভিন্ন নেতৃত্বরা।

এবিষয়ে কোচবিহার জেলার বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক জানিয়েছেন, সোমবার মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রে আমার সমর্থনে একটি মেগা রোড-শো হয়, সেখানে মুম্বাইয়ের অভিনেত্রী সারা খান ছিলেন। এরপর শিতলখুচি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত গোঁসাইয়ের হাটে একটি নির্বাচনী সভা করা হয়।

প্রসঙ্গত,গত লোকসভায় বিপুল সংখ্যক জনমত নিয়ে দিল্লির মসনদে বসেছিলেন নরেন্দ্র মোদী। কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যমের সমীক্ষায় উঠে এসেছে গত সাড়ে চার বছরে মোদীর জনপ্রিয়তা অনেকটাই কমেছে।

উল্লেখ্য, কয়েকমাস আগে সর্বভারতীয় একটি ইংরেজি সংবাদমাধ্যম প্রকাশিত খবর অনুযায়ী, বর্তমান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনপ্রিয়তা কমছে। গত এক বছরে মোদির জনপ্রিয়তা কমেছে ১২ শতাংশ। তাই ২০১৯ লোকসভা নির্বাচনে ক্ষমতায় ফেরা নিয়ে আত্মবিশ্বাসে ঘাটতি দেখা যাচ্ছে গেরুয়া শিবিরে। তাই সেলিব্রিটিদের এবার দেশের বিভিন্ন জায়গায় প্রার্থী করে বা প্রচারে নামিয়ে লোকসভায নির্বাচনে ছক্কা হাকাতে চায় বিজেপি। মুম্বাই টেলিফিল্ম খ্যাত তারকা সারা খানকে প্রচারে নিয়ে এসে কোচবিহার বিজেপিও সেই পথেই হাঁটতে চলছে বলে রাজনৈতিক মহলের ধারণা।

জদিও বা এদিন রোড শোয়ের কথা ছিল সকাল ১১ টায় কিন্তু তা হয় নি। তার বদল বিকেল ৫ টায় রাস্তায় নামে বিজেপি। তার আগে অবশ্য মাথাভাঙ্গার বিভিন্ন এলাকায় গাড়িতে বসেই প্রচার করেন তারা। তবে সময়ে একাধিক এলাকায় উপস্থিত না হতে পারার কারনে কর্মী দের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়। নিশিগঞ্জ থেকে কর্মীরা চলে যায়, সেখানে দুপুর ২ টায় আসার কথা থাকলেও আসেনি প্রার্থী।