বিএসএফ জওয়ানরা বুথে কী ভাবে ঢুকলেন, প্রশ্ন রবীন্দ্রনাথ ঘোষের | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : প্রতীক্ষা শেষ, অবশেষে শুরু ভোটের লড়াই৷ রাজ্যের আলিপুরদুয়ার ও কোচবিহার আসনে ভোটগ্রহণ শুরু৷ সকাল থেকেই ভোট গ্রহণ কেন্দ্র গুলিতে লম্বালাইন সাধারণ ভোটারদের৷ ভোটগ্রহণ ঘিরে বাংলার দুই কেন্দ্রে নিরাপত্তা জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে কেন্দ্রীয় বাহিনী।

এদিকে বৃহস্পতিবার সকালে ভোটগ্রহণ পর্ব শুরু হওয়ার পর থেকেই সরব ছিলেন তৃণমূল নেতা রবীন্দ্রনাথ ঘোষ। বিএসএফ জওয়ানরা বুথে কী ভাবে ঢুকলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। সেই সঙ্গে ইভিএম খারাপ হওয়ারও খবর দেন তিনি। ইভিএম খারাপ হওয়া নিয়ে রবীন্দ্রনাথবাবু অভিযোগ করেন, “একটা বড়ো চক্রান্তের গন্ধ পাচ্ছি।” বেশ কিছু বুথে পুনর্নিবাচনেরও দাবি করে বসেন রবীন্দ্রনাথবাবু।

যদিও বিক্ষিপ্ত দু’একটি জায়গা ছাড়া ইভিএম সব জায়গাতেই ঠিকঠাক কাজ করছে বলে জানিয়েছে কমিশন। কোচবিহারের সামগ্রিক পরিস্থিতি জানতে রবীন্দ্রনাথবাবুকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কোচবিহারের বেশ কিছু জায়গায় তৃণমূল-বিজেপির সংঘর্ষের ঘটনা ঘটেছে। কয়েকটি বুথে বিজেপির এজেন্টকে মেরেধরে বের করে দেওয়ার অভিযোগ তোলা হয়েছে। কোথাও কোথাও বিজেপি কর্মীদের অবরোধের খবরও পাওয়া গিয়েছে।

তবে ভোটগ্রহণ পর্বের সামগ্রিক পরিস্থিতি নিয়ে কংগ্রেস বা বামেদের তরফ থেকে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি।