Ad
আলিপুরদুয়ারউত্তরবঙ্গরাজনীতিলোকসভা নির্বাচন ২০১৯

তৃণমূল কংগ্রেস জিতলে আগামী পাঁচ বছরে তিন গুন উন্নয়ন হবে :তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। UBG NEWS

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, আলিপুরদুয়ার : আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী দশরথ তিরকের নির্বাচনী প্রচারে আলিপুরদুয়ার 2 নম্বর ব্লকের চন্ডিরঝাড় এলাকায় এলেন তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকা থেকে সাধারন মানুষ এসেছেন। যুব সভাপতি তথা সাংসদ ৩ টা ৩০ মিনিটে সভাস্থলে আসেন।

Ad

অভিষেক ব্যানার্জীর বক্তব্য শোনার জন্য বহু মানুষ ভীড় করেন।এদিন সভায় অভিষেক বলেন,ওরা সেনাকে দেখিয়ে ভোট চাইছে।তিনি এই সভায় মোদি ও অমিত শাহ কে তুলোধনা করেন।মমতা ব্যানার্জীকে দুর্গা আখ্যা দিয়ে বলেন,উন্নয়ন করেছেন মমতা।আলিপুরদুয়ার জেলা হয়েছে।হয়েছে নানা উন্নয়ন।মোদি নিজেকে চা ওয়ালা বলেছেন।এখন চৌকিদার বলছেন।১২ হাজার কোটি টাকা নিয়ে ওরা চলে গেছে।আগামী ৫ বছর ৩ গুন উন্নয়ন করা হবে এখানে।

তিনি আর ও বলেন মোদি এসে চা বাগানের জন্য অনেক কথা বলে গিয়েছিলেন।কিন্তু চা বাগান খোলা সহ নানা কাজ করেছেন মমতা ব্যানার্জী।

এছাড়া মোদী সরকার কে তীব্র ভাষায় আক্রমণ করেন রান্নার , গ্যাস ,কেরোসিন , ডিজেল ও পেট্রোলের ক্রমবর্ধমান মূল্য বৃদ্ধি কেন হচ্ছে । তিনি পাঁচ বছর আগের জ্বালানির মূল্যের সাথে বর্তমানের জ্বালানির মূল্যের তুলনা করেন । তার সাথে হঠাৎ করে গ্যাসের দাম কমিয়ে দেয়ার পেছনে বিগত বিধানসভা নির্বাচনে পাঁচটি রাজ্যে বিজেপির খারাপ ফলাফলের প্রভাব বলে তুলনা করেন ।

তিনি বলেন পাঁচ বছর আগের তুলনায় বিশ্ববাজারে আমাদের দেশের টাকার মান কমে গেছে ।এইসব কিছুর জন্য তিনি বিজেপি সরকার কে দায়ী করেন ।এবং সবাইকে বলেন যাতে তারা এইরকম সাম্প্রদায়িক ও অক্ষম সরকার কে ভোট না দিয়ে তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে দেশকে উন্নয়নের পথে নিয়ে যেতে সাহায্য করতে ।

আরও পড়ুন