Ad
রায়গঞ্জ

বন্যা কবলিত রায়গঞ্জ ব্লকের বেশ কয়েকটি দুর্গত এলাকা পরিদর্শন করলেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ : বন্যা কবলিত রায়গঞ্জ ব্লকের বেশ কয়েকটি দুর্গত এলাকা পরিদর্শন করলেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী তথা রায়গঞ্জের বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী। দল থেকে দুর্গত মানুষদের কিছু পলিথিন বিলি করার পাশাপাশি জলমগ্ন এলাকাগুলি যাতে ভবিষ্যতে আর জলে নিমজ্জিত হয়ে সাধারন মানুষকে দুর্ভোগ না পোহাতে হয় সেজন্য উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করবেন বলে জানালেন।

অতি বর্ষনের জেরে রায়গঞ্জে কুলিক ও নাগর নদীর জল ঢুকে প্লাবিত হয়ে পড়ে রায়গঞ্জ ব্লকের ৮ নম্বর বাহিন ও ৯ নম্বর গৌরী গ্রামপঞ্চায়েতের বিস্তীর্ণ এলাকা। বাহিন গ্রামপঞ্চায়েতের ট্যাগরা, কুমারজল, ভিটিহার এবং গৌরী গ্রামপঞ্চায়েতের দুপদুয়ার, অনন্তপুর গ্রামের ফসল সহ বহু কৃষিজমি জলের তলায়। বহু মানুষের বাড়িঘর জলে ডুবে গিয়েছে।

Ad

বৃহস্পতিবার কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী উত্তর দিনাজপুর বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী ও অন্যান্য কার্যকর্তাদের নিয়ে বন্যা কবলিত গ্রামগুলি পরিদর্শনে যান। তিনি বলেন, এই দুই গ্রামপঞ্চায়েতের বেশকিছু গ্রাম প্রতিবছরই জলের তলায় চলে যায় এবং ফসল সহ বহু মানুষ ব্যাপক ক্ষতির মুখে পড়ে। জেলা প্রশাসনের উচিত এই গ্রামগুলির অবস্থার দিকে নজর দেওয়া। তিনি সমস্যা সমাধানে জেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করবেন বলে জানান। আজ দুর্গত মানুষদের হাতে বেশকিছু পলিথিন তুলে দেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

আরও পড়ুন