Ad
রাজনীতিরায়গঞ্জ

মণীশ শুক্লা খুনের ঘটনায় সিবিআই চাই, দাবি কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ :-ব্যারাকপুরের নিহত বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবি করলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। বুধবার নয়াকৃষি আইনের সমর্থনে রায়গঞ্জ শহরে বিরাট পদযাত্রা করেন দেবশ্রীদেবী।

 তিনি বলেন, পুলিশ প্রশাসন ও তৃণমূল মিলে পশ্চিমবঙ্গ চালাচ্ছে এটা আমরা জানি। না হলে থানার সামনে একজন বিজেপির নেতা খুন হয়? থানায় ডেকে এনে এক বিজেপি কর্মীকে মেরে ফেলা হয়? আমরা জানি,পুলিশ আমাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে আজকের মিছিলের জন্য। জেনে বুঝেই রাস্তাই আছি।

Ad

ব্যারাকপুরের হত্যাকাণ্ড প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী বলেন, খুবই দুর্ভাগ্যজনক যে একজন তরতাজা তরুণ যুবককে পর পর গুলি করে থানার সামনে খুন করা হলো।

 যার মধ্যে তৃণমূল লোকেদের নাম সরাসরি আসছে। এফ আই আরে নাম আছে। পশ্চিমবঙ্গে খুন, ধর্ষণ, তোলাবাজি, মাফিয়ারাজ এসবে ভরে গেছে।

এক সময় লালুপ্রসাদের জমানায় বিহারে যা অবস্থা ছিল আজকে সেই জায়গায় গিয়ে পৌঁছেছে পশ্চিমবঙ্গ।

দীর্ঘ ৭০ বছরে কৃষকদের কোনো উন্নতি হয় নি। ফড়ে আর দালাল রাজের কারণে তারা ফসলের ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হয়েছেন। এই নয়া কৃষি আইন কৃষকদের উন্নতি সাধনা ঘটাবে।

আর পরিকল্পনা করে কিছু বিরোধী বিশেষ করে পশ্চিমবঙ্গে এই কৃষি আইনের বিরোধীতা করা হচ্ছে। এদিনের মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ অন্যান্য নেতৃত্ব।

আরও পড়ুন