Ad
রায়গঞ্জ

ছয় বছরের শিশুকে যৌন হেনস্থার অভিযোগ উঠলো তার বাবার বিরুদ্ধে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ : ছয় বছরের শিশুকে যৌন হেনস্থার অভিযোগ উঠলো তার বাবার বিরুদ্ধে। এঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ থানার বোগ্রাম এলাকার রায়পাড়ায়।

পুলিশসূত্রে জানা গিয়েছে অভিযুক্ত ওই ব্যাক্তির নাম বাদল রায়, পেশায় রাজমিস্ত্রী। অভিযোগের ভিত্তিতে বুধবার বাদল কে আটক করে কর্নজোড়া পুলিশ ফাঁড়িতে নিয়ে যায় পুলিশ। পরে এবিষয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়।

Ad

স্থানীয়সূত্রে জানা গিয়েছে কর্নজোড়া এলাকার রায়পাড়ার বাসিন্দা বাদল রায় তার মা ও ছয় বছরের কন্যা সন্তানকে নিয়ে বাড়িতে থাকতেন। বাবা বাদল রায় তার মেয়েকে প্রতিনিয়ত যৌন হেনস্থা করতো বলে অভিযোগ। বুধবার শিশুটি কাঁদতে কাঁদতে তার পিসিকে সমস্ত ঘটনাটি গিয়ে বলে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কমলাবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রশান্ত দাস। গোটা ঘটনাটি শুনে খবর দেন কর্নজোড়া ফাঁড়িতে। ঘটনাস্থলে আসে কর্নজোড়া ফাঁড়ির পুলিশ। পুলিশ এসে বাদল রায়কে আটক করে ফাঁড়িতে নিয়ে আসে। এই ঘটনায় বাদল রায়ের বিরুদ্ধে কর্নজোড়া ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা বলেন, অত্যন্ত নিন্দনীয় ঘটনা। বাদলের উপযুক্ত শাস্তি চাই। অন্যদিকে কমলাবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রশান্ত দাস জানিয়েছেন, স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদস্য ও গ্রামবাসীরা আমাকে ফোন করে বিষয়টি বললে আমি সাথে সাথে ঘটনাস্থলে ছুটে আসি। শিশুটিও আমাদের সামনে এই অভিযোগ করেছে। পুলিশকে বলেছি উপযুক্ত ব্যবস্থা নিতে।

যদিও অভিযুক্ত বাদল দাস বলে,” মিথ্যা অভিযোগ। আমাকে ফাঁসানো হয়েছে। অভিযোগ সত্যি হলে ফাঁসী দেওয়া হোক আমাকে।” অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন